Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

খতনায় স্বাস্থ্যগত উপকার, তাই ইহুদি খৃস্টানরাও করে থাকেন -সিসিক মেয়র

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৯, ৬:১৬ পিএম

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, খতনা আদায়ের মাধ্যমে সওয়াব অর্জনের পাশাপাশি স্বাস্থ্যগত দিক থেকেও অনেক উপকার বিদ্যমান। খতনার কারণে লজ্জাস্থানের অনেক রোগ-সম্ভাবনা কমে যায়। যে কারণে বর্তমানে ইহুদি খৃস্টানরাও খতনা করে থাকে।

তিনি শুক্রবার সকালে সিসিকের ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদের বড়বাজারস্থ কার্যালয়ে ফ্রি খতনা ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন কালে এসব কথা বলেন। ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদের সভাপতিত্বে ও সিলেট ল’ কলেজের এজিএস ও প্রবাসী কমিউনিটি নেতা মোশাররফ হোসেন চৌধুরী লিটুর অর্থায়নে অনুষ্ঠিত ফ্রি খতনা ক্যাম্পে অন্তত ৬৩ জন শিশুকে সুন্নাতে খতনা প্রদান করা হয়। এর আগে আয়োজিত খতনা ক্যাম্প পরিদর্শন করেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান ও সাবেক প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান লোদী (কয়েছ লোদী)।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বড়বাজার সমাজ কল্যাণ সংস্থার ড. লুৎফুল এলাহী কাউসার স্বপন, গোলাম ইয়াজদানী খান, আল ফালা ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক কামরান আহমদ, আব্দুর রহমান, দিপন খান, অপু কোরেশী, ছাব্বির আহমদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ