Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

সিরাজদিখানে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ১ জন নিহত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৯, ৮:২২ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে শুক্রবার সকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একাধিক মামলার আসামী সেলিম হোসেন (৪২) নিহত হয়েছে। বেলা ১১ টার দিকে সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নের ফুলহার গ্রামের ধলেশ^রী নদীতে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় সিরাজদিখান থানার কনস্টবল মো.রাসেল গুলিবিদ্ধসহ এসআই হাসান আক্তার আহত হয়। আহত পুলিশের ২ সদস্যকে সিরাজদিখাণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । পুলিশ ঘটনাস্থল থেকে একটি দোনালা বন্দুক ও একটি রামদা উদ্ধার করে।

নিহত সেলিম ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন সোনাকান্দা গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে। সে কেরানীগঞ্জ মডেল থানাধীন সোনাকান্দা গ্রামের আলমাস হত্যা, ডাকাতি ও অস্ত্রসহ একাধিক মামলার আসামী।

সিরাজদিখান ও টঙ্গীবাড়ি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশাদুজ্জামান জানান, কয়েকজন সহযোগীসহ বহু মামলার আসামী সেলিম হোসেন ফুলহার গ্রামের ধলেশ^রী নদীতে ট্রলারযোগে ঘুরাফেরা করছিল। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে পুলিশকে লক্ষ্য করে সেলিম ও তার সহযোগীরা গুলি ছুড়ে। এতে পুলিশ পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে ট্রলারটি ধলেশ^রী নদীর তীরে নোঙর করে সেলিমের সহযোগীরা পালিয়ে যায়। এ সময় গুলিবিদ্ধ সেলিম মারা যায় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ