Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

মংলা প্রেসক্লাবে শোকসভা

পিআইবির মহাপরিচালকের ইন্তেকাল

মংলা বন্দর সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটর (পিআইবি) মহাপরিচালক ও জ্যৈষ্ঠ সাংবাদিক মো. শাহ আলমগীরের অকাল মৃত্যুতে মংলা প্রেসক্লাবের উদ্যোগে গত বৃহস্পতিবার রাতে ক্লাব মিলনায়তনে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। এ শোক সভায় সভাপতিত্ব করেন মংলা প্রেসক্লাব সভাপতি এইচ এম দুলাল। শোক সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আহসান হাবিব হাসান, সাবেক সভাপতি মনিরুল হায়দার ইকবাল, সাবেক সাধারণ সম্পাদক মো. হাসান গাজী, মনিরুল ইসলাম দুলু, মো. নূর আলম শেখ, আমীর হোসেন আমু, আবু হোসাইন সুমন, মো. আবুল হাসান, হাসান মাহমুদ প্রমুখ।
শোক সভায় বক্তারা বলেন মরহুম সাংবাদিক নেতা মো. শাহ আলমগীর সাংবাদিক তৈরীর কারিগর ছিলেন। তার ঐকান্তিক প্রচেষ্টায় পিআইবির ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। সাংবাদিকদের কল্যাণে তার গৃহীত পদক্ষেপগুলিকে বক্তারা কৃতজ্ঞা চিত্তে স্মরণ করেন। শোক সভার শুরুতেই মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন