Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নগরকান্দায় সুবিধাজনক অবস্থায় আছে স্বতন্ত্র প্রার্থী

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ১১:২৯ এএম

ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় দফায় আগামী ১৮ মার্চ তারিখে অনুষ্ঠিত হবে। আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ফরিদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার। অপরদিকে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কাজী শাহ জামান বাবুল। বিদ্রোহী প্রার্থীকে সমর্থন দিয়েছেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর পুত্র লাবু চৌধুরী। আওয়ামীলীগের দুই প্রার্থীর দ্বন্দ্বের কারণে সুবিধাজনক অবস্থায় আছেন স্বতন্ত্র প্রার্থী নাজমুল হাসান। এদিকে নির্বাচন নিয়ে আতংকে দিন কাটাচ্ছে তৃণমূলের আওয়ামীলীগের নেতাকর্মীরা। তাদের আতংক সংসদ উপনেতার পুত্র লাবু চৌধুরী বিদ্রোহী প্রার্থীকে সমর্থন দেওয়ায় তারা মুখ খুলতে পারছে না। মুখ খুললেই তাদের উপর যেকোনো সময় হামলা, মামলা ও নির্যাতনের স্বীকার হতে হতে পারে।
এবিষয়ে আওয়ামীলীগের মনোনয়ন প্রার্থী মনিরুজ্জামান সরদার জানান, আমাকে দলীয় সিদ্ধান্তে নগরকান্দা উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করার জন্য মনোনয়ন দিয়েছেন। কিন্তু আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও লাবু চৌধুরী সমর্থিত কাজী শাহ জামাল বাবুল আমার ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছেন।

জানতে চাইলে কাজী শাহ জামাল বলেন, আমাকে আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীরা সমর্থন দিয়েছেন। এর সাথে আছেন সংসদ উপনেতার পুত্র লাবু চৌধুরী। আমি কোনো নেতাকর্মী ও ভোটারদের ভয়ভীতি দেখাইনি। তিনি আরো বলেন, আমার সাথে নগরকান্দা উপজেলার আওয়ামীলীগের সকল নেতাকর্মীরা আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ