Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

নেছারাবাদে স্বতন্ত্র ১৪ জনের মনোনয়নপত্র সংগ্রহ

নেছারাবাদ(পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ২:৩৪ পিএম

পিরোজপুরের নেছারাবাদ উপজেলা পরিষদ নির্বাচনে ২ মার্চ (শনিবার) পর্যন্ত স্বতন্ত্র চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ১৪ জনে মনোনয়ন সংগ্রহ করেছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ৩, ভাইস চেয়ারম্যান পুরুষ ৬ এবং মহিলা ভাসই চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আগামী ৪ মার্চ মনোনয়ন ক্রয় ও জমাদানের শেষ দিন বলে জানাগেছে।
স্বতন্ত্র চেয়ারম্যান পদে যারা মনোনয়ন সংগ্রহ করেছেন তারা হলেন, উপজেলার কৌড়িখারা গ্রামের বর্তমান উপজেলা চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান,সুটিয়াকাঠি গ্রামের হাজী আব্দুল হক, একই গ্রামের মো. ফজলুল হক।
পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মো. লাভলু আহমেদ, মো. মাসুম বিল্লাহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রনিদত্ত, বায়েজিদ আহসান, মাসুম বিল্লাহ, মো. মেহেদী হাসান মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানাগেছে।

এছাড়া, মহিলা ভাইস চেয়ারম্যান পদে বাংলাদেশ মহিলা পরিষদের জেলা শাখার সাংগঠনিক সম্পাদিকা নার্গিস জাহান, শান্তা রানী সূতার,বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম, , তুলি মন্ডল ও সাহারা নাসরিন মনোনয়ন সংগ্রহ করেছেন। এ রিপরোর্ট লেখা আগ পর্যন্ত গত শনিবার দুপুর বারটা পর্যন্ত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র হিসাবে উক্ত ১৪ জনে মনোনয় ক্রয় করেছেন।
উপজেলা নির্বাচন অফিস থেকে জানা যায়, গত ২০ ফেব্রুয়ারি নেছারাবাদ উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন ফর্ম বিক্রি শুরু হয়। আগামী ৪ মার্চ ২০১৯ইং তারিখে মনোনয়ন পত্র জমা ও শেষ দিন ধার্য হয়েছে। ৬ মার্চ মনোনয়ন যাচাই-বাছাই শেষে বৈধ প্রার্থীদের নাম ঘোষণা হবে এবং আগামী ১৩ মার্চ মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ