Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

নবীনগরে শ্যালককে ডেকে নিয়ে শ্বাসরোধে হত্যা

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ২:৩৬ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পারিবারিক কলহের জের ধরে শ্যালককে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে আপন ভগ্নীপতির বিরুদ্ধে।

শনিবার (২ মার্চ) সকালে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের বড়িকান্দি গ্রাম থেকে নিহত ইমন (১৩) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ইমনের বাবার নাম মো. রবিউল্লাহ মিয়া। ঘটনার পর থেকে ভগ্নীপতি রফিকুল ইসলাম পলাতক রয়েছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার বড়িকান্দি ইউনিয়নের রবিউল্লাহ মিয়ার মেয়ে মনিরার সাথে ৭ বছর আগে ময়মনসিংহ জেলার নান্দাইল এলাকার রফিকুলের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এরই জের ধরে শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় বাড়ির পাশের একটি খেলার মাঠ থেকে ইমনকে ডেকে নেয় তার বোনের জামাই রফিকুল। পরে তাকে শ্বাসরোধ করে হত্যা করে স্থানীয় জয়া ডাক্তারের পরিত্যক্ত জমিতে ফেলে তিনি পালিয়ে যান।

নিহতের বাবা রবিউল্লাহ জানান, পারিবারিক কলহের জের ধরে ইমনকে খেলার মাঠ থেকে ডেকে নিয়ে হত্যা করেছে তারই মেয়ের জামাই রফিকুল ইসলাম।

নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) রাজু আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইমনকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

১১ সেপ্টেম্বর, ২০১৯
৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ