Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষিতা গৃহবধূর আত্মহত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ৬:২৯ পিএম

সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে পলি আক্তার (২২) নামের ধর্ষণের শিকার এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

শনিবার সকালে চর মাকসুম গ্রামে নিজ বাড়ীতে বিষপান করেন ওই গৃহবধূ। পরে দুপুরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এর আগে শুক্রবার রাতে নিজ ঘরে ধর্ষণের শিকার হন ওই নারী।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে একই এলাকার আলা উদ্দিন ঘরে ঢুকে পলিকে জোর পূর্বক ধর্ষণ করে। এর মধ্যে ভিকটিমের স্বামী বাড়ীতে আসলে ঘর থেকে পলির চিৎকার শুনে দ্রুত ঘরে গিয়ে দেখেন আলা উদ্দিন তার স্ত্রীকে ধর্ষণ করছে। পরে স্বামী-স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে আলা উদ্দিনকে আটক করে।
এ ঘটনায় পার্শ্ববর্তী ওয়ার্ডের নুরু মেম্বারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ রাতেই ধর্ষককে মারধর করে ৬০ হাজার টাকা জরিমানা করে তাকে ছেড়ে দেয়। ঘটনায় লজ্জায় সকালে গৃহবধূ নিজ ঘরে বিষপান করে। পরে পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চরজব্বার থানার ওসি মো. সাহেদ উদ্দিন জানান, বিষয়টি শোনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ