Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির চেষ্টা

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

ঈশ্বরদীতে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির চেষ্টার সময় আটক হওয়া ডাকাতকে গণপিটুনি দিয়ে হত্যা করেছে গ্রামবাসী। শুক্রবার দিবাগত রাতে ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের পতিরাজপুর গ্রামের পুরাতন মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। ডাকাতের বয়স আনুমানিক ২৭ বছর হলেও তার নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার গভীর রাতে ৫-৬ জনের একটি ডাকাত দল গোয়েন্দা পুলিশ পরিচয়ে পতিরাজপুর তাইজুল হুজুরের বাড়িতে ঢুকে ডাকাতির চেষ্টা করে। সে সময় ডাকাতরা বাড়ির লোকজনকে এলোপাথারী মারপিট শুরু করে। এতে ব্যাপক চিৎকার-চেঁচামেচি শুরু হলে এলাকাবাসী জড়ো হয়ে ডাকাতদলের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলে। সে সময় একজন ডাকাত ধরা পড়লেও অন্যরা পালিয়ে যায়। উত্তেজিত গ্রামবাসী ওই ডাকাতকে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
স্থানীয় ইউপি সদস্য জাহিদ হোসেন তাঁরা মালিথা জানান, আমার বাড়ির পাশে তাইজুল ও কমলার বাড়িতে একদল ডাকাত হানা দিলে গ্রামবাসী টের পেয়ে তাদের ধাওয়া করে। কয়েকজন পালিয়ে গেলেও একজনকে ধরে গণপিটুনি দিলে তার মৃত্যু হয়। তার পরিচয় এখনো জানা যায়নি। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ