Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ১০:৪৪ এএম

ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি মাদক বিক্রেতা বলে দাবি করেছে ডিবি পুলিশ। শনিবার দিবাগত রাত একটার দিকে ময়মনসিংহ নগরের কালিবাড়ী এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম লালু মিয়া (৪৫)। তার বাড়ি নগরের কালিবাড়ী এলাকায়।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের সূত্রে জানা যায়, রাত আনুমানিক একটার দিকে কালিবাড়ী এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছেন—এমন সংবাদের ভিত্তিতে ডিবি ওই এলাকায় অভিযান চালায়। ওই সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা গুলি করতে শুরু করেন। পরে ডিবি পাল্টা গুলি করে। একপর্যায়ে মাদক বিক্রেতারা পালিয়ে যান। পরে ওই স্থানে তল্লাশি করে ডিবি পুলিশ লালু মিয়াকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে মাদক উদ্ধার করে ডিবি।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, নিহত লালু মিয়ার নামে মাদক কেনাবেচার অভিযোগে কমপক্ষে আটটি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ

৩ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন