Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুর সফরে এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ১:৫০ পিএম

চার দিনের সফরে রংপুরে গেলেন সংসদের বিরোধী দলীয় নেতা জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আজ বেলা ১১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর হয়ে হেলিকপ্টার যোগে রংপুর সেনানিবাসের উদ্দেশ্যে রাজধানী ছাড়েন তিনি। বেলা ১২টায় রংপুর সেনানিবাসে পৌঁছে তিনি হোটেল গ্র্যান্ড প্যালেসে যান।

৪ঠা ও ৫ই ফেব্রুয়ারি এরশাদ ব্যক্তিগত বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন। ৬ই ফেব্রুয়ারি বুধবার বিকাল ৪টায় রংপুর সেনানিবাস থেকে হেলিকপ্টারযোগে রাজধানীর উদ্দেশ্যে রংপুর ছেড়ে আসবেন তিনি। ওইদিন সন্ধ্যা ৬টায় রাজধানীর বারিধারা’র প্রেসিডেন্ট পার্কে উপস্থিত থাকার কথা রয়েছে।

সাবেক প্রেসিডেন্ট সফরসঙ্গী হিসেবে আছেন- জাতীয় পার্টির মহাসচিব ও সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা এমপি ও পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) মো. খালেদ আখতার এবং হুসেইন মুহম্মদ এরশাদ এর ছেলে এরিখ এরশাদ।

বিমানবন্দরে বিরোধীদলীয় নেতাকে বিদায় জানান সাবেক এমপি ও জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. আমির হোসেন ভূঁইয়া ও এরশাদ এর ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ