Inqilab Logo

ঢাকা, সোমবার ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬, ২০ শাওয়াল ১৪৪০ হিজরী।

সিঙ্গাপুর নেওয়ার মত অবস্থা নেই ওবায়দুল কাদেরের: মেডিকেল বোর্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ২:৫৩ পিএম

গুরুতর অসুস্থ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার মত অবস্থা নেই বলে জানিয়েছেন হৃদরোগ বিশেষজ্ঞ ও মেডিকেল বোর্ডর চেয়ারম্যান ডাক্তার আলী হাসান।

আজ দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

আলী হাসান বলেন, দেশের বাইরে নিয়ে যাওয়ার বিষয়টি দুইটা জিনিসের উপর নির্ভর করে এক উনার শারীরিক অবস্থা এবং উনার পরিবার এবং প্রধানমন্ত্রীর নির্দেশনা। প্রধানমন্ত্রীর সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন। কোনো কার্পন্য করা হবে না। উনার সর্বোচ্চ চিকিৎসা যেখানে পাবে সেখানেই নিয়ে যাওয়া হবে। তার তিনটা নালীতে ব্লক ছিল তার মধ্যে একটি আমরা সরিয়েছি। তবে তিনটায় সরানো দরকার কিন্তু উনার শারীরিক অবস্থা এখন যা রাতে তিনটায় সরাতে গেলে আরো অবস্থার অবনতি ঘটবে। প্রথম ব্লকটি সারানোর পর ওনার অবস্থা কিছুটা উন্নতির দিকে গিয়েছি। পরে আবার খারাপ হয়। মোট কথা ওঠানামার ভেতর আছেন। আপনারা দোয়া করেন আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করছি। দোয়া করা ছাড়া উপায় নেই। ২৪ থেকে ৭২ ঘন্টা না যাওয়া পর্যন্ত বলা যাবেনা স্ট্যাবল।

এই মুহূর্তে সিঙ্গাপুরে পাঠানো যাবে কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন তাকে সিঙ্গাপুরে পাঠানোর মতো অবস্থা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ