Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে প্রেসিডেন্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ৪:৫১ পিএম

গুরুতর অসুস্থ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে গেছেন প্রেসিডেন্ট মো: আবদুল হামিদ। আজ রোববার বিকাল সাড়ে ৪টার দিকে বিএসএমএমইউ’এ আসেন তিনি। এর আগে পৌনে ৪টার দিকে কাদেরকে দেখতে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে ওবায়দুল কাদেরের অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে ভিড় করছেন দলীয় নেতাকর্মীরা। সকাল থেকেই আওয়ামী লীগের কেন্দ্রীয় ও তৃণমূলের নেতাকর্মীরা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে (বিএসএমএমইউ) এসে ভিড় করেন।

বেলা ১২টার দিকে ওবায়দুল কাদেরের চিকিৎসার খোঁজ নিতে আসেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

এর আগে সকাল ১০টার দিকে আসেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ। বেরিয়ে যাওয়ার সময় তিনি বলেন, ‌‘তার (ওবায়দুল কাদের) শারীরিক অবস্থা কী অবস্থায় আছে এ নিয়ে আমি বলতে চাই না। এ নিয়ে ডাক্তাররাই বলবেন। তবে দলের পক্ষ থেকে আমরা উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার জন্য যোগাযোগ করছি। আমরা আশা করছি, তাকে সহসা সিঙ্গাপুর নিয়ে যেতে পারব।’

এর কিছুক্ষণ পরই হাসপাতালে আসেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি করোনারি কেয়ার ইউনিটে দায়িত্বরত ডাক্তার এবং মেডিকেল বোর্ডের সঙ্গে কথা বলেন।

পরে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি বলেন, উনি ভালো আছেন। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ওনাকে দেখতে হাসপাতালে অহেতুক ভিড় জমাবেন না। ভিড় জমলে তার চিকিৎসার ব্যাঘাত ঘটবে। এটি প্রধানমন্ত্রীর নির্দেশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ