Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

দীপিকা পাড়ুকোন নাকি রণবীর সিংয়ের অ্যাচিভমেন্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ৫:০০ পিএম

চিরকালই তিনি মজার মানুষ। কোনও সাক্ষাৎকারই হোক পা পাবলিক প্লেস, নিজের প্রেম নিয়ে অকপট রণবীর সিং। স্ত্রী দীপিকা পাড়ুনোনের প্রশংসায় তো বরাবরই পঞ্চমুখ অভিনেতা। এবার প্রশ্ন, সুন্দরী বৌ নিয়ে আজকাল কি ইনসিকিওর হয়ে পড়ছেন রণবীর। হারিয়ে ফেলার ভয় পাচ্ছেন? এমন একাধিক প্রশ্ন এসেছে তার কাছে। তবে সেসব প্রশ্নেরও যোগ্য জবাব দিয়ে ফেলেছেন ইতিমধ্যেই।
সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির ছিলেন দীপ-বীর। সেখানেই বিভিন্ন প্রশ্ন ধেয়ে আসতে শুরু করেছে তার দিকে। আর স্বভাববসত বেশ মজা করেই উত্তর দিলেন তিনি। বললেন ‘আমাকে দেখেও কি ইনসিকিওর মনে হয়? সত্যিই?’ পাশাপাশি সাফ জানালেন, ‘আমি একেবারেই নিরাপত্তাহীনতায় ভুগছি না। আমি যেমন, তেমন ভাবেই ভীষণ ভালো আছি। জানি, ওকে (দীপিকা) আমি যতটা ভালোবাসি অন্য কেউ সেটা পারবে না। কাজেই সব একদম ঠিক আছে।’
এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে রণবীর সিং অভিনিত ‘গলি বয়’। এই চলচ্চিত্রের একটি উক্তি টেনে বীর বলেন, ‘অ্যাচিভমেন্টটা হল, এখন প্রেমিকা থেকে ও আমার স্ত্রী। দীপিকা পাড়–কোনকে বৌ বানিয়ে ফেলেছি। এটাই তো অ্যাচিভমেন্ট।’ বলার অপেক্ষা রাখে না এদিন তিনি এও বোঝালেন কতটা আত্মবিশ্বাস তার। এমন কী দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরকে নিয়েও একেবারেই চিন্তিত নন তিনি।
জানালেন ভবিষ্যতে রণবীর কাপুরের সঙ্গে কাজ করার প্রবল ইচ্ছে মিস্টার সিং-এর। এই প্রসঙ্গ তিনি বলেন ‘এর আগে এক সঙ্গে কাজ করার একাধিক সুযোগ এসেছে, তবে বাস্তবায়িত হয়নি। কিন্তু কখনো সুযোগ হবে না এটাও বলা যায় না। আমার অনুভূতি বলছে খুব শীঘ্রই এটা হবে। আমি মনে প্রাণে চাই দেরিতে নয়, খুব তাড়াতাড়ি এটা হোক।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ