Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজার সদরে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন জামায়াত নেতা ভিপি বাহাদুর

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ৫:২৮ পিএম

কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা শহিদুল আলম বাহাদুর (ভিপি বাহাদুর)।
তিনি রবিবার (৩ মার্চ) দুপুরে কক্সবাজার সদর উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন বলে নিশ্চিত করেছেন। এ সময় ভিপি বাহাদুরের সাথে এলাকার মান্যগণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

শহিদুল আলম বাহাদুর (ভিপি বাহাদুর) এক সময় কক্সবাজার সরকারি কলেজের খুবই জনপ্রিয় ছাত্রনেতা ছিলেন। ছাত্র সংসদে নির্বাচিত
ভিপি ছিলেন ওই কলেজের।গত উপজেলা নির্বাচনে
বিপুল ভোটে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন তিনি। এখন তিনি জামায়াতে ইসলামীর একজন দায়িত্বশীল নেতা হিসেবেও কর্মরত রয়েছেন।
প্রার্থীতার বিষয়ে জানতে চাইলে ভিপি বাহাদুর বলেন, বিগত উপজেলা পরিষদ নির্বাচনে এলাকার সর্বস্তরের মানুষের বিপুল ভোটে তিনি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন। সদর উপজেলা বাসীর কাছে আজীবন কৃতজ্ঞ তিনি। নির্বাচিত হওয়ার পর থেকে একজন জনপ্রতিনিধি হিসেবে সর্বোচ্চ চেষ্টা করেছেন সেবক হিসেবে মানুষের যে কোন প্রয়োজনে পাশে থাকতে।
তিনি বলেন, যে কোনো সময়, যে কোনো মুহূর্তে মানুষের জন্য ছুটে গেছেন তিনি। তাই সদর উপজেলার দল মত নির্বিশেষে সব শ্রেণী ও পেশার জনগণ তাকে আন্তরিকভাবে ভালবাসেন।
তিনি বলেন, জনগণের অকুণ্ঠ ভালোবাসা, সমর্থন, সর্বোপরি এলাকাবাসীর ব্যাপক অনুরোধে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আল্লাহ সহায় হলে চেয়ারম্যান পদে বিপুল ভোটে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি।
এর আগে এ উপজেলায় মনোনয়ন পত্র নিয়েছেন শ্রমিকদল সভাপতি সাবেক কাউন্সিলার রফিকুল ইসলাম। এ নিয়ে এখন এ উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীর সংখ্যা হল ১১।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ