Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

ওবায়দুল কাদের চোখ খুলে তাকিয়েছেন: বিএসএমএমইউ উপাচার্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ৬:৪২ পিএম

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে। তার হার্টের পালস রেট বেড়েছে। আরেকটু সুস্থবোধ করলেই তাকে সিঙ্গাপুরের হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসকরা।

আজ রবিবার (৩ মার্চ) বিকাল সাড়ে পাঁচটার দিকে বিএসএমএমইউর সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে তারা এসব কথা বলেন।
বিএসএমএমইউ’র প্রেস ব্রিফিংয়ে নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক কনক কান্তি বড়ুয়া।
তিনি সাংবাদিকদের জানান, ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা আগের চেয়ে খানিকটা উন্নতির দিকে। প্রধানমন্ত্রী যখন এসে আইসিইউয়ে তার নাম ধরে ডাকেন তখন তিনি সাড়া দেন এবং তার চোখের পাতা নড়ে। পরে প্রেসিডেন্ট এসে যখন তাকে ডাকেন তিনি চোখ মেলে তাকান। তার শারীরিক অবস্থা আরেকটু ভালো হলেই অর্থাৎ বিমানযাত্রার ধকল সামলানোর মতো হলেই তাকে সিঙ্গাপুরের হাসপাতালে পাঠানো হবে।
এরপর অপর দুজন চিকিৎসক ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার বিস্তারিত বর্ণনা দেন।
প্রফেসর অসীত বরণ জানান, ‘আমরা আশাবাদী তিনি সুস্থ হয়ে উঠবেন। তবে এ ধরনের রোগী যেমন সুস্থ হন তেমনই হঠাৎ করে তাদের অবস্থা অবনতিশীলও হয়। তারপরও আমরা আশাবাদী।’
এ সময় ওবায়দুল কাদেরের চিকিৎসা নির্বিঘ্ন করতে এবং অন্যান্য রোগীর যাতে অসুবিধা না হয় সেজন্য বিএসএমএমইউতে ভিড় না করতে সাংবাদিকসহ সব মহলের সহযোগিতা কামনা করেন বিএসএমএমইউ উপাচার্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ