Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে নৌকা প্রার্থীর শোভাযাত্রা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ৭:১৪ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বর্তমান উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওযায় শোভাযাত্রা ও আলোচনা সভা অুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যায় দলীয় নেতাকমীরা মাহমুদ হাসান কে নিয়ে ওই শোভাযাত্রা ও আলোচনায় অংশ নেন।

জানা যায়, আগামী ৩১মার্চ ৪র্থ দফায় ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন ঘিরে আওয়ামীলীগ কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড এ উপজেলায় বর্তমান উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন কে নৌকা প্রতীকে দলীয় মনোনয় দেন। মনোনয়ন পাওয়ার পর রোববার মাহমুদ হাসান সুমন উপজেলায় আসছেন এমন খবরে দলীয় নেতাকর্মীরা শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করে। সন্ধ্যায় মাহমুদ হাসান সুমন উপজেলায় পৌছলে হাজারখানেক মোটরসাইকেল ,অর্ধশত পিকআপ ও মাইক্রো নিয়ে বিশাল শোভাযাত্রায় নেতাকর্মীরা অংশ নেন। শোভাযাত্রাটি পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌরাস্তামোড় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় মাহমুদ হাসান সুমন নেতাকর্মীদের প্রতি আন্তরিকতা প্রকাশ করে সকলের নিকট দোয়া ও সহযোগিতা চান।



 

Show all comments
  • মোঃ সোহাগ আলম ১৯ এপ্রিল, ২০২০, ১০:০৫ এএম says : 0
    ঈশ্বরগঞ্জের উপকার সুমন ভাইয়ের দরকার
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ