Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় চট্টগ্রামে দোয়া মাহফিল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ৮:১৮ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে মহানগর আওয়ামী লীগ। নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার খোঁজ-খবর নিচ্ছেন। মহানগর আওয়ামী লীগের নেতারা নগরীর প্রতি ওয়ার্ড ও সাংগঠনিক ওয়ার্ডের মসজিদে দোয়া মাহফিল করতে দলের নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছেন।
এদিকে ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় চট্টগ্রামবাসীর দোয়া চেয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। মেয়র নিজ উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করেন। দলের সর্বস্তরের নেতাকর্মীদের কাছেও তিনি দোয়া চান।
চট্টগ্রাম প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটির প্রথম সভায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত সুস্থতা কামনা করা হয়। বাদে আসর শাহ আনিস মসজিদে তার আরোগ্য কামনা করে চট্টগ্রাম প্রেস ক্লাবের উদ্যোগে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব হযরত মাওলানা মোহাম্মদ জামাল উদ্দীন।
প্রেসক্লাব সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদসহ কর্মকর্তা ও প্রেসক্লাবের সদস্যরা এতে শরিক হন। এছাড়া বিভিন্ন সংগঠনের উদ্যোগে ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন