Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

সাংবাদিক হয়রানির প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

যুগান্তরের চট্টগ্রামের লোহাগাড়া প্রতিনিধি মোহাম্মদ সেলিম উদ্দিনসহ দেশের বিভিন্ন জেলায় সাংবাদিকদের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা, গ্রেফতার এবং হয়রানির প্রতিবাদে মাগুরায় গতকাল রবিবার মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সকাল ১১ টায় মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সামনে সাংবাদিক সমাজ আয়োজিত মানববন্ধনে জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের পাশাপাশি বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করেন। মানববন্ধনে সাংবাদিকরা ‘যা দেখি তাই বলি, ডিজিটাল নিরাপত্তা আইনের অপপ্রয়োগ বন্ধ করতে হবে, মত প্রকাশের স্বাধীনতা চাই, সাংবাদিক নির্যাতন বন্ধ করতে হবে, আমরা সুন্দর বাংলাদেশ চাই-ইত্যাদি স্লোগান সংবলিত রঙিন পোস্টার নিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।
এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা জাসদ সভাপতি কামরুজ্জামান চপল, বাংলাদেশের ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক অধ্যাপক কাজী নজরুল ইসলাম ফিরোজ, মাগুরা প্রেসক্লাব সাধারণ সম্পাদক শামিম খান, সাংবাদিক হোসেন সিরাজ, অলোক বোস, দৈনিক যুগান্তরের মাগুরা জেলা প্রতিনিধি আবু বাসার আখন্দসহ আরো অনেকে।
এ সময় বক্তারা গ্রেফতারকৃত সাংবাদিকদের মুক্তি, সাংবাদিক হয়রানি এবং গ্রেফতার বন্ধের পাশাপাশি ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ