Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধান আসামি গ্রেফতার

বেগমগঞ্জে গ্যারেজ মালিক হত্যা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের রমনীরহাটে মায়ের দোয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ (সিএনজি গ্যারেজ) এর মালিক শহিদুল ইসলাম শিপন হত্যা মামলার প্রধান আসামি ইমনকে গ্রেফতার করেছে পিবিআই। এসময় লুট হওয়া মোটর সাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ইমন কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার পানখার গ্রামের আল আমিনের পুত্র।
নোয়াখালী পিবিআই ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্তকারী অফিসার ইন্সপেক্টর তৌহিদুল আনোয়ার জানান, গত ১৭ ফেব্রয়ারি বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের রমনীরহাটে মায়ের দোয়া ইঞ্জিনিয়ারিং ওয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ/ সিএনজি গ্যারেজ এর মালিক শহিদুল ইসলাম শিপনকে কুপিয়ে ও জবাই করে হত্যা করে তার ব্যবহৃত মোবাইল সেট ও মোটর সাইকেল নং ফেনী-হ-১১-৩৮৩৫ নিয়ে পালিয়ে যায় তারই গ্যারেজের কর্মচারী ইমন। প্রযুক্তি ব্যবহার করে তারা নিশ্চিত হন হত্যাকারী তার গ্রামের এলাকায় আছেন। টানা ২৮ ঘন্টা অভিযান চালিয়ে অবশেষে হত্যাকারী ইমনকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে লুট হওয়া মোবাইল সেট ও তার স্বীকারোক্তী অনুযায়ী কুমিল্লার দেবীদ্বার থেকে মোটরসাইকেল ও উদ্ধার করা হয়। পরবর্তীতে হত্যাকারী ইমন নোয়াখালী জেলা জজ আদালতে দোষ স্বীকার করে জবানবন্দী প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেগমগঞ্জে গ্যারেজ মালিক হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ