Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

এক মাসেও সন্ধান মেলেনি মাদরাসা ছাত্রীর

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

নিখোঁজের এক মাস হলেও সন্ধান মেলেনি মাদরাসা ছাত্রী সুমাইয়ার। সে লাকসাম পৌর শহরের মিশ্রি গ্রামের প্রবাসী হাবীবুর রহমানের ছোট মেয়ে আবেদ নগর মাদরাসার ৮ম শ্রেণির ছাত্রী। সুমাইয়া গত ৫ ফেব্রুয়ারি মাদরাসায় যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে আর ঘরে ফেরেনি। নিখোঁজের তিনদিন পর নারায়ণগঞ্জ থেকে সুমন নামের এক ব্যাক্তি মুঠো ফোনে ৫০হাজার টাকা মুক্তিপন দাবি করে। এ ঘটনায় পরিবার থানায় নিখোঁজ ডায়েরি করলেও ১মাসেও ওই মাদরাসা ছাত্রীর এখনো সন্ধান দিতে পারেনি।
নিখোঁজ সুমাইয়ার মা ছালেহা বেগম জানান, গত ৫ ফেব্রুয়ারি কান্দিরপাড় ইউপির আবেদ নগর মাদরাসায় যাওয়ার উদ্দেশ্যে প্রতিদিনের মতো ঘর থেকে বের হয়। ওইদিন সন্ধ্যায় সুমাইয়া ঘরে না ফেরায় বিভিন্ন জায়গায় তার সন্ধান করা হয়। সন্ধান না পেয়ে তিন দিন পর লাকসাম থানায় একটি সাধারণ ডায়েরি করি। গত ৮ ফেব্রুয়ারি বিকেলে আমার ফোনে নারায়ণগঞ্জ এলাকা থেকে সুমন নামে পরিচয় দিয়ে আমার মেয়ে তাদের কাছে আছে বলে এই নাম্বার থেকে (০১৭০৫-১২২০৩৭) ৫০ হাজার টাকা মুক্তিপন দাবি করে। পরে টাকা পাঠাবো বলে ওই নাম্বারে একাধিকবার ফোন করলে তা বন্ধ পাওয়া যায়। আইন-শৃঙ্খলা বাহিনীও কোন সন্ধান দিতে পারছে না। এ বিষয়ে লাকসাম থানার অফিসার ইনচার্জ মনোজ কুমার দে জানান, নিখোঁজ ডায়েরি করার পর থেকেই সুমাইয়াকে উদ্ধারে কাজ করে যাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ