Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

সড়ক দুঘর্টনায় প্রাইম ব্যাংকের ভাইস চেয়ারম্যান দেওয়ান আরফানুল আলম নিহত

প্রকাশের সময় : ১৭ মে, ২০১৬, ১২:০০ এএম

ভৈরব উপজেলা সংবাদদাতা ঃ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাইম ব্যাংক লিমিটেডের সিনিয়র এসিস্টেন্ড ভাইস প্রেসিডেন্ট দেওয়ান আরফানুল আলম (৫৫) নিহত হয়েছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। ৪ জনের পরিবারের মধ্যে নিহত ব্যাংক কর্মকর্তার স্ত্রী মিসেস শায়লা খাতুন পরিসংখ্যান মন্ত্রণালয়ে কর্মরত রয়েছেন। ২ সন্তানের মধ্যে বড় মেয়ে দেওয়ান আসফিয়া নওরিন এমবিএ করছেন ঢাকা ইউনিভার্সিটি থেকে এবং ছোট ছেলে দেওয়ান আশিকুল আলম ঢাকা কলেজের ইন্টারমিডিয়েট ২য় বর্ষের ছাত্র।
গত রোববার দুপুর ১টা ২৫ মিনিটে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরার নীলকুঠি বাসস্ট্যান্ড এলাকায় সিলেটগামী ঢাকা মেট্রো-ব-১১-৩০০৬ নম্বরের আল-মোবারাকা যাত্রীবাহী বাসের সঙ্গে ঢাকামুখী একটি প্রাইভেটকারের মুখমোখি সংঘর্ষে গুরুতর আহত হয় দেওয়ান আরফানুল আলম। খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকেই ঘাতক বাসটিকে আটক করে এবং প্রাইভেটকারের ভিতর চালকের আসন থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করেন। পরে পুলিশ তাকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃতঘোষণা করেন। উপজেলা মেডিকেল অফিসার ডা: কৌশিক জানান, হাসপাতালে নিয়ে আসার পর্বেই তিনি মৃত্যুবরণ করেন। মাথায় গুরুতর আঘাত পাওয়া অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুঘর্টনায় প্রাইম ব্যাংকের ভাইস চেয়ারম্যান দেওয়ান আরফানুল আলম নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ