Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

বিএসএমএমইউ-তে দেবী শেঠী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ২:১৬ পিএম

হৃদরোগে আক্রান্ত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের চিকিৎসায় উপমহাদেশের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) এসে পৌঁছেছেন। আজ ১টা ৩১ মিনিটে তিনি বিএসএমএমইউ তে প্রবেশ করেন।

এরআগে সোমবার বেলা পৌনে একটার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তাকে বহনকারী ফ্লাইট। বিমানবন্দরে আগে থেকে অবস্থান করা একটি চিকিৎসক প্রতিনিধি দল তাকে নিয়ে কালো রংয়ের প্রাইভেট কারে করে বিএসএমএইউ-তে প্রবেশ করে।

জানা গেছে, ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠীসহ আগে গঠিত ১৯ সদস্যের মেডিকেল বোর্ডের সঙ্গে সমন্বয় করে নতুন মেডিকেল বোর্ড গঠন হবে।

তারা কাদেরের চিকিৎসার বিষয়ে পরবর্তী করণীয় কি সে বিষয়ে সিদ্ধান্ত নেবেন। তাছাড়া তাকে বিদেশে চিকিৎসার জন্য নেওয়া হবে কিনা সেটাও ওই নতুন মেডিকেল বোর্ড সিদ্ধান্ত নেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএমএমইউ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ