Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

নেছারাবাদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর মনোনয়ন জমাদান

নেছারাবাদ(পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ২:২৯ পিএম

নেছারাবাদ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এস,এম মুইদুল ইসলাম। সোমবার (৪ মার্চ) পৌনে বারটার দিকে উপজেলা নির্বাচন অফিস কার্যালয়ে সহকারী রিটানিং কর্মকর্তা ইউসুফ হারুনের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন। এ সময় সাথে ছিলেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ্ আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, স্বরূপকাঠি পৌর আওয়ামীলীগের সম্পাদক মো. গোলাম ফারুক, স্বরপকাঠি ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. নুরুল ইসলাম,আওয়ামীলীগ নেতা বেলায়েত হোসেন।

এর আগে মনোননয় জমাদানের জন্য তিনি বিশাল শোডাউন নিয়ে উপজেলা পরিষদের গেটে আসেন। ভিতরে প্রবেশ করতেই পুলিশ বাধা দিলে পরে সীমিত সংখ্যক লোকজন সাথে নিয়ে সহকারি রিটানিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন জমা দেন।
এস,এম মুইদুল ইসলাম নেছারাবাদ উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান। তিনি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক পদে এক যুগেরও বেশি সময় ধরে দায়িত্ব পালন করে আসছেন। তিনি উপজেলার আরামকাঠি গ্রামের ডাঃ নুুরুল ইসলামের বড় ছেলে। তিনি যশোর শিক্ষা বোর্ড থেকে এইচ.এস,সি এবং ঢাকা বিশ্ব বিদ্যালয় থেকে ¯œাতক শেষ করেছেন। মুইদুল ইসলাম উপজেলার জলাবাড়ী ইউনিয়নের দু‘বার ইউপি চেয়ারম্যান সর্ব শেষ নেছারাবাদ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। ছাত্রজীবন থেকেই তিনি রাজনীতির সাথে জড়িত হয়ে বর্তমানে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।
উপজেলা নির্বাচন অফিস থেকে জানা যায়, গত ২০ ফেব্রুয়ারি নেছারাবাদ(স্বরূপকাঠী) উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন ফর্ম বিক্রি শুরু হয়। ৪ মার্চ (সোমবার) মনোনয়ন পত্র জমা ও শেষ দিন ধার্য হয়েছে। ৬ মার্চ যাচাই-বাছাই শেষে বৈধ প্রার্থীদের নাম ঘোষণা হবে এবং আগামী ১৩ মার্চ মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। ৩১ মার্চ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ