Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

পাকিস্তান-ভারত খেলা হবে -আইসিসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ৩:১৯ পিএম

পাকিস্তানের সঙ্গে না খেলার যে চিঠি দিয়েছিল ভারত তা আইসিসিতে নাকচ হয়েছে। ফলে আবারও খেলা হবে ভারত-পাকিস্তানের।

বোর্ড মিটিংয়ের বরাত দিয়ে শনিবার ইএসপিএনের খবরে বলা হয়, আইসিসির চেয়ারম্যান শশাঙ্ক মনোহর জানিয়ে দিয়েছেন, ভারতের আবেদন মানা সম্ভব হচ্ছে না।

খবরে বলা হয়, এই মিটিংয়ে বিসিসিআইয়ের পক্ষ থেকে কার্যকরী সচিব অমিতাভ চৌধুরী চিঠির প্রসঙ্গ তোলেননি মিটিংয়ে। কিন্তু শশাঙ্ক মনোহর নিজেই সেই প্রসঙ্গ তোলেন। এবং বোর্ডকে ভারতের চিঠি সম্পর্কে অবহিত করেন। তিনি বলেন, আইসিসির আসল লক্ষ্য ক্রিকেট।

এ বিষয়ে আইসিসির চিফ এক্সিকিউটিভ ডেভিড রিচার্ডসন বলেন, ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে যৌথ উদ্যোগে আইসিসি বিশ্বকাপের নিরাপত্তাবিষয়ক পরিকল্পনাও তৈরি। আমরা স্থানীয় প্রশাসনের সঙ্গে মিলে সে ব্যাপারে কাজ করছি। যাতে প্লেয়ার, অফিসিয়াল, সমর্থকদের নিরাপত্তা নিশ্চিত হয়।

গত ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় হামলায় ভারতের ৪০ সেনা নিহত হওয়ার পরেই আইসিসিকে চিঠি লিখে বিসিসিআই তাদের মতামত জানায়। এবং পাকিস্তানের সঙ্গে সব রকম সম্পর্ক ছিন্ন করার অনুরোধ জানায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন