Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

ঝালকাঠিতে বৃদ্ধ জলিল হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে ছাত্রলীগ নেতা বাপ্পি

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ৩:৩৬ পিএম

ঝালকাঠির নলছিটিতে চারদিন ধরে গভীর রাতে উচ্চ শব্দে পিকনিকের গান বাজানো নিষেধ করায় আবদুল জলিল হাওলাদারকে হত্যার ঘটনা স্বীকার করেছে মামলার প্রধান আসামী ছাত্রলীগ নেতা মুনিম খান বাপ্পি। রবিবার রাতে উপজেলার মিরহার গ্রামের বাড়ির সামনে থেকে পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করার পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে সে হত্যার কথা স্বীকার করেন। গ্রেপ্তারকৃত বাপ্পি মগড় ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি ও মিরহার গ্রামের ইউপি সদস্য মাসুম হোসেনের ছেলে।
নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী বাপ্পিকে গ্রেপ্তার করেছে। নলছিটি থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে। আজ সোমবার সকালে তাকে পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়। অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম তাকে জিজ্ঞাসাবাদ করার পরে আদালতে হাজির করা হবে।
গত শুক্রবার রাতে উচ্চ শব্দে পিকনিকের গান বাজানো নিষেধ করায় বাড়ির সামনেই লাঠিদিয়ে আঘাত করে আবদুল জলিল হাওলাদারকে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে জিহাদ হাওলাদার বাদী হয়ে শনিবার রাতে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো দুইজনকে আসামী করে মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন