Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

দ্রুতগামী ইউটিউব চ্যানেল ‘বঙ্গবুম’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ৩:৪৭ পিএম

তারুণ্য নির্ভর ও দেশীয় বিনোদনে নিবেদিত দেশীয় ইউটিউব চ্যানেল ‘বঙ্গ বুম’। মাত্র ২২ দিনে ১ লক্ষ সাবস্ক্রাইবার অতিক্রম করলো চ্যানেলটি। যার ফলে দেশের দ্রুতগামী চ্যানেল হিসেবে সিলভার বাটন অর্জন করলো। ‘বুম’ ৩ ফেব্রুয়ারি আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে।

১০টি পূর্ণাঙ্গ কন্টেন্ট থেকে এই মাইলফলক স্পর্শ করে চ্যানেলটি। একঝাঁক তরুণ প্রতিশ্রুতিশীল ও পরিচিত কন্টেন্ট নির্মাতাদের সহযোগিতা নিয়ে ‘বঙ্গ বুম’ তারুণ্য ভিত্তিক বিভিন্ন ধরণের শো’য়ে ইনফোটেইনমেন্ট, কুকিং, ফিটনেস, লাইফস্টাইল, মিউজিক, ওয়েব সিরিজ, শর্টফিল্ম সহ নানা প্রকারের কন্টেন্ট পরিবেশন করে থাকে।

‘বঙ্গ বুম’র ব্যবস্থাপক আসিফ বিন আজাদ। তিনি জানান, দর্শকদের কথা মাথায় রেখে গতানুগতিক অনুষ্ঠান নির্মাণধারা থেকে বেরিয়ে এসে কন্টেন্ট নির্মাতাদের অন্য একটি আঙ্গিকে বিনোদনধর্মী অনুষ্ঠান বানানোর স্বাধীনতা দেয় ‘বুম’। সেখানে বহুমুখী প্রতিভাবানদের একটি কন্টেন্ট নির্মাতাদল তরুণদের জন্য ভিন্ন ঢঙের রুচিসম্মত কন্টেন্ট নির্মাণ করে বাংলাদেশের ইউটিউব আঙ্গিনাকে সমৃদ্ধ করে চলেছে। স্বপ্নের এই প্রজেক্টটি বাস্তবায়নে ২ বছর পরিকল্পনা করতে হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ