Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলায় উৎসবমুখর পরিবেশে ৭ টি উপজেলা নির্বাচনে প্রার্থীদের মনোনয়পত্র দাখিল

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ৪:৫৯ পিএম | আপডেট : ৬:৩৩ পিএম, ৪ মার্চ, ২০১৯

ভোলায় ৭ টি উপজেলায় উৎসবমুখর পরিবেশে আওয়ামীলীগ ও জাতীয় পার্টির মনোনিত প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। সোমবার মনোনয়পত্র দাখিলের শেষ দিন ভারপ্রাপ্ত রির্টানিং কর্মকর্তা সহ স্ব স্ব উপজেলা নির্বাচনী কর্মকর্তাদের নিকট তাদের মনোনয়পত্র দাখিল করেন।
৩১ মার্চ চতুর্থ ধাপের নির্বাচনের জন্য ভোলার ৭ টি উপজেলার চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বমোট- ৩৩ জন মনোনয়নপত্র জমা দেন।
ভোলা সদর উপজেলায় আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন বর্তমান উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন,ভাইস চেয়ারম্যান পদে মো: ইউনুছ,মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেতারা বেগম মনোনয়পত্র দাখিল করেন।
এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ এর চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা পৌর মেয়র ও যুবলীগের সভাপতি মনিরুজ্জামান, ,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা অধ্যক্ষ শাফিয়া খাতুন সহ আরো অনেকে। এছাড়াও জাতীয় পার্টি থেকে বেলাল খান চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন।
বোরহানউদ্দিন উপজেলা
এখানে উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেন তারা হল, আ’লীগের দলীয় প্রার্থী আবুল কালাম আজাদ, মো: বিল্লাল হোসেন, আকতারুন নেছা ও হেলালউদ্দিন ভূইঁয়া। ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, আলহাজ্ব মো: জসিম উদ্দিন, জুলফিকার আলী তুহিন হাওলাদার ও ইসমাইল খান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াছমিন, রিয়াজুল জান্নাত ও মেহের আকতার মুন।
লালমোহন উপজেলা:-
এদিকে লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন ৩ জন। এরা হলেন বর্তমান চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমদ,সতন্ত্র প্রার্থী অধ্যক্ষ এ কে এম নজরুল ইসলাম,জাতীয় পার্টির মাহাবুব এলাহী,পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ফখরুল আলম, আবুল হোসেন রিমন,জাতীয় পার্টির জাহাঙ্গির আলম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে -শিখা আফরোজ,মাসুমা খানম,জাতীয় পার্টি থেকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দেন হাছিনা আক্তার।
চরফ্যাশন উপজেলা:-
আওয়ামীলীগ থেকে মনোনয়ন পত্র জমা দেন বর্তমান চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন। জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র জমা দেন- মনিরুজ্জামান শাহিদ,ভাইস চেয়ারম্যান মো: সাদেক মিয়া,সাইদুর রহমান স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে আকলিমা ফারুক রিমা, নাসিমা বেগম।
তজুমদ্দিন উপজেলা:-
তজুমদ্দিন উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দেন বর্তমান চেয়ারম্যান মোঃ ফজলুল হক দেওয়ান,সাবেক চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন দুলাল,পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মহিউদ্দিন পোদ্দার, জিয়াউর রহমান,আরিফুর রহমান,মামুন আহমেদ,মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাছনা বেগম।
মনপুরা উপজেলা:-
মনপুরা উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান সেলিনা আকতার চৌধুরী,স্বতন্ত্র নরুল ইসলাম ফরাজী মনোনয়ন ফরম দাখিল করনে। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে- আব্দুর রহমান,রফিকুল ইসলাম, মো: হেলাল, মহিলা ভাইস চেয়ারম্যান পদে -পারভীন আকতার রেবু।
দৌলতখান উপজেলা:- দৌলতখান উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মনজুর আলম খান মনোনয়ন পত্র দাখিল করনে। ভাইস চেয়ারম্যান পদে- মোশারেফ হোসেন,ওয়াদুদ হাওলাদার, ছিদ্দিকুর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান-আইনুন নাহার রেনু।
মনোনয়ন পত্র জমাদানের পূর্বে আ’লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের সুস্থ্যতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল করেন আওয়ামীলীগের প্রার্থীরা।
এ সময় দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
৩১ মার্চ চতুর্থ ধাপের নির্বাচনের জন্য ভোলা জেলার ভোলা সদর, দৌলতখান, লালমোহন, তজুমদ্দিন, চরফ্যাশন ও মনপুরা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৪ মার্চ, বাছাই ৬ মার্চ। আর প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৩ মার্চ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ