Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মংলা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনায়ন পত্র দাখিল

মংলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ৫:২৪ পিএম

মংলা উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণকারিরা সেমবার মনোনায়ন পত্র দাখিল করেছেন । সরকারি দলের ও সতন্ত্র প্রাথীরা সোমবার উপজেলা পরিষদে সহকারি রির্টানিং অফিসারের কাছে এই মনোনায়ন পত্র দাখিল করেন । আগামি ৩১ মার্চ মংলা উপজেলা পরিষদের নির্বাচনরে দিন ধার্য রয়েছে ।

দুপুর সারে ১২টার দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস,পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুস সালাম ও সাধারন সম্পদক শেখ আব্দুর রহমানসহ নেতাকর্মীরা চেয়ারম্যান পদে আবু তাহের হাওরাদার, মহিলা ভাইস চেয়ারম্যান পদে মিসেস কামরুন নাহার হাই ও ভাইস চেয়ারম্যান পদে মোঃ ইকবাল হোসেনের মনোনায়নপত্র সহকারি রির্টানিং অফিসার মোঃ রবিউল ইসলামের কাছে জমা দেন ।

সহকারি রিটার্নিং অফিসার মোঃ রবিউল ইসলাম জানান, সোমবার বিকেল ৪টা পর্যন্ত চেয়ারম্যান পদে ১জন,ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনায়ন পত্র দাখিল করেছেন। তারা হচ্ছেন,চেয়ারম্যান পদে আবু তাহের হাওলাদার,ভাইস চেয়ারম্যান পদে মোঃ ইকবাল হোসেন,সনেট হালদার,শাজাহান সিদ্দিকি ও পিযুস কান্তি মজুমদার এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মিসেস কামরুন নাহার হাই,সুমী লীলা ও কমলা বেগম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ