Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মাদকের গডফাদারদের কোনো ছাড় নয়: আইজিপি

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ৫:২৫ পিএম

‘মাদক ব্যবসায়ী ও তাদের গডফাদারদের কোনো ছাড় দেওয়া হবে না’ বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। তিনি বলেন, মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর নির্দেশনায় জিরো টলারেন্স নীতি অনুযায়ী গত এক বছরের বেশী সময় ধরে ব্যবস্থা নিচ্ছি। তবে কেউ যদি মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরতে চায় তাকে সুযোগ দিয়েছি এবং দিব। আর যদি তারা স্বাভাবিক অবস্থায় না আসে, তাহলে আইনের আওতাধীন কঠিনতম ব্যবস্থা যা আছে সে ব্যবস্থাই নেওয়া হবে। এটি চলমান থাকবে, যতদিন পর্যন্ত আমরা জয়ী না হব।
সোমবার (৪ মার্চ) দুপুরে ময়মনসিংহের পুলিশ অফিসার মেস থেকে একযোগে ১১টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্থত স্থাপন শেষে সাংবাদিকদের সামনে তিনি এসব কথা বলেন।
এ সময় কক্সবাজারের মত অন্য জেলাতেও মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পণ অনুষ্ঠান আয়োজন করা হবে উল্লেখ করে আইজিপি বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের অবস্থান জিরো টলারেন্স। আমরা বাংলাদেশকে একটি নিরাপদ আবাসস্থল হিসেবে গড়ে তুলতে চাই।
এসময় ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত ডিআইজি ড. মো. আক্কাছ উদ্দিন ভূঁঞা, জেলা প্রশাসক ড. সুভাস চন্দ্র বিশ্বাস, জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলসহ জেলা ও রেঞ্জ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বিকেলে পুলিশ লাইন্সে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরণ শেষে সন্ধ্যায় তিনি পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) আয়োজনে পুলিশ পরিবারের শিক্ষাবৃত্তি অনুষ্ঠানে যোগদান করেন।



 

Show all comments
  • রহিম ৪ মার্চ, ২০১৯, ৭:৫৫ পিএম says : 0
    তাহলে বদি কে আগে দরেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ