Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বিএনপি মহাসচিবের বৈঠক কাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ৬:৩২ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সাথে বৈঠকে বসতে যাচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আগামীকাল (৫ মার্চ) বেলা আড়াইটায় স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান। তিনি জানান, স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বিএনপি মহাসচিবের নেতৃত্বে একটি প্রতিনিধি দল আগামীকাল বৈঠকে বসবেন। বিএনপির প্রতিনিধি দলে মির্জা ফখরুল ছাড়াও স্থায়ী কমিটির সদস্যরা উপস্থিত থাকবেন। বৈঠকের আলোচ্যসূচির বিষয়ে তিনি কিছু জানাননি।

তবে বিএনপি সূত্রে জানা যায়, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, বিশেষায়িত হাসপাতালে সুচিকিৎসার বিষয় নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে আলোচনায় বসবে বিএনপির প্রতিনিধি দল। এর আগে গতবছরের ৯ সেপ্টেম্বর স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বৈঠকে বসেন বিএনপি মহাসচিব ও স্থায়ী কমিটির সদস্যরা। সেসময় খালেদা জিয়াকে বেসরকারি হাসপাতালে উন্নত চিকিৎসা দেয়ার অনুরোধ করা হয়। ওই বৈঠকের পর বেসরকারি হাসপাতালে চিকিৎসা করানো না হলেও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) বেগম খালেদা জিয়াকে এক মাসের মত চিকিৎসা প্রদান করা হয়।



 

Show all comments
  • MD.roknuzzaman ৪ মার্চ, ২০১৯, ৬:৪৯ পিএম says : 0
    Good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ