Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

পটুয়াখালী সদরে পাঁচ চেয়ারম্যানসহ ৫ জন ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ১০:৫৮ পিএম

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপে আনন্দ মুখর পরিবেশে পটুয়াখালী সদর উপজেলায় পাঁচ জন চেয়ারম্যান, দুইজন মহিলা ভাইস চেয়ারম্যান ও তিনজন পুরুষ ভাইস চেয়ারম্যান মোট ১০জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।
আজ ০৪ মার্চ সোমবার সকাল ১০টা হতে বিকাল ৫টা পর্যন্ত জেলা নির্বাচন অফিসে সহকারী রিটার্নিং অফিসার মোঃ খালিদ বিন রউফ এর কাছে মনোনয়ন দাখিলকারী ১০জন প্রার্থীর মধ্যে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী রোজিনা খানম, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এড.গোলাম সরোয়ার, স্বতন্ত্র প্রার্থী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ(কালাম মৃধা), স্বতন্ত্র প্রার্থী হাজী আহম্মদ কারিগরী কলেজের প্রতিষ্ঠাতা এ্যাডভোকেট. মোঃ শওকত হোসেন মৃধা ও এনপিপি মনোনীত প্রার্থী সদর উপজেলা এনপিপি সভাপতি আঃ মোতালেব। মহিলা ভাইস চেয়ারম্যান পদে পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি সোহানা হোসেন মিকি ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকিয়া সুলতানা বেবী, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মনির খান, জেলা যুবলীগের সদস্য সৈয়দ মোঃ সোহেল ও জাতীয় পার্টির মোঃ ফারুক হোসাইন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন