Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

৯ মার্চের মহাসমাবেশ সফল করুন

প্রস্তুতি সভায় আল্লামা নূরী

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

আনজুমানে রজভীয়া নূরীয়ার উদ্যোগে পীরে তরিক্বত আল্লামা মুহাম্মদ আবুল কাশেম নূরীর আহ্বানে আগামী ৯ মার্চ শনিবার লালদীঘি ময়দানে ১০তম যৌতুক ও মাদকবিরোধী মহাসমাবেশ এবং বাদে মাগরিব থেকে তাফসীরুল কোরআন মাহফিল। মাহফিল সফল করতে রোববার সন্ধ্যায় সংগঠনের অক্সিজেনস্থ কার্যালয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান আল্লামা আবুল কাশেম নূরী বলেন, দেশ, সমাজ, মানুষ তথা নারী জাতির প্রতি দরদ, মমত্ববোধ ও দায়বদ্ধতা থেকে ২০১০ সাল থেকে যৌতুক ও নারী নিপীড়নবিরোধী মহাসমাবেশ করে আসছি। যা পরবর্তীতে চট্টগ্রামসহ দেশের নানা প্রান্তে ছড়িয়ে পড়ে। তিনি মহাসমাবেশ ও মাহফিল সফল করার আহ্বান জানান।
প্রস্তুতি কমিটির আহবায়ক মুহাম্মদ নুরুল হকের সভাপতিত্বে ও রজভীয়া নূরীয়া ইসলামী সাংস্কৃতিক ফোরাম সভাপতি মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরীর সঞ্চলনায় বক্তব্য রাখেন সৈয়দ মুহাম্মদ সেলিম উদ্দিন, মুহাম্মদ মিয়া জুনাইদ, মুহাম্মদ ফরিদুল আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহাসমাবেশ

২৪ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ