Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুনাফা নয় স্বাস্থ্যসেবাকেই অগ্রাধিকার দিতে হবে

সমাবেশে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

চিকিৎসা মানুষের মৌলিক অধিকার উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, হাসপাতাল পরিচালনায় মুনাফা নয় স্বাস্থ্য সেবাকেই অগ্রাধিকার দিতে হবে। তিনি গতকাল সোমবার চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল (সিআইএমসিএইচ) ও ডেন্টাল কলেজ হাসপাতালে (সিআইডিসিএইচ) সেবাপক্ষ-২০১৯ ও শিশু বিভাগ (এনআইসিইউ) উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

নগরীর চান্দগাঁও শমসের পাড়ায় হাসপাতাল ক্যাম্পাসে আয়োজিত সমাবেশে সিআইএমসিএইচ ও সিআইডিসিএইচ’র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দ্বীন মুহাম্মদ সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন বিএমএর সাধারণ সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী, স্থানীয় কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ সাইফু। স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ প্রফেসর আমির হোসেন। এ সময় সিআইডিসি’র অধ্যক্ষ প্রফেসর ডা. মুসলিম উদ্দিন সবুজ, ট্রেজেরার মুহাম্মদ নুরুল্লাহ, মুহাম্মদ জিয়াউর রহমান, ডা. এএমএস রফিক উপস্থিত ছিলেন। মেয়র আ জ ম নাছির বলেন, চান্দগাঁও এলাকাসহ উত্তর চট্টগ্রামের জনসাধারণের স্বাস্থ্যসেবায় এই হাসপাতাল ব্যাপক ভ‚মিকা রাখবে। সরকারের পাশাপাশি বেসরকারি মেডিকেল ও ডেন্টাল হাসপাতালসমূহ দেশের স্বাস্থ্যখাতে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির

১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ