Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে ইলেকট্রনিক্সের দোকানে আগুন

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ২:২৩ পিএম

গাজীপুরে একটি ইলেকট্রনিক্সের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী।
আজ মঙ্গলবার ভোরে গাজীপুর শহরের মসজিদ রোডে আকন্দ ম্যানশনে মেসার্স রাজু এন্টারপ্রাইজ নামে একটি ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিক্সের দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
জয়দেবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জাকির হোসেন জানান, সকাল ৬টার দিকে জেলা শহরের মসজিদ রোডের ওই দোকানে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক গোলযোগের কারণে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
দোকানের মালিক মো. আশরাফুল ইসলাম জানান, অগ্নিকাণ্ডে তার প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে। তার এ দোকানে বৈদ্যুতিক সামগ্রী, বিভিন্ন কোম্পানির টিভি, ফ্রিজ, ফ্যান, ওভেন, গ্যাসের চুলা ও ইলেকট্রিক মালামাল ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ