Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

বাইপাস সার্জারি করা হতে পারে ওবায়দুল কাদেরের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ৩:০৯ পিএম

সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের ক্রমান্নয়ে উন্নতি হচ্ছে এবং সেখানকার ডাক্তাররা তার বাইপাস সার্জারির চিন্তাভাবনা করছেন বলে জানিয়েছেন সেখানে অবস্থানরত বাংলাদেশের চিকিৎসক প্রফেসর ডা: আবু নাসের রিজভী।

আজ মঙ্গলবার ঢাকা থেকে ওবায়দুল কাদেরের সাথে যাওয়া ডা: নাসের রিজভী বলেন, ওবায়দুল কাদেরের কিডনিতে কিছু সমস্যা ও ইনফেকশন থাকায় সার্জারিতে কিছু সময় লাগতে পারে।

মাউন্ট এলিজাবেথ হাসপাতালের কার্ডিওলজি ডিপার্টমেন্টের সিনিয়র কনসালটেন্ট ড. ফিলিপ কোহর নেতৃত্বাধীন মেডিক্যাল বোর্ড ওবায়দুল কাদের চিকিৎসা দেখভাল করছে। ডিপার্টমেন্টটির প্রধান আজ মঙ্গলবার ওবায়দুল কাদেরকে পরীক্ষা-নিরীক্ষা করেছেন এবং এ বিষয়ে ব্রিফ করেছেন।

মেডিক্যাল বোর্ডের ব্রিফিং অনুসারে ওবায়দুল কাদেরের চিকিৎসা সংক্রান্ত বিষয় মিডিয়াকে জানিয়েছেন আবু নাসের রিজভী।

তিনি বলেন, মেডিক্যাল বোর্ড ওবায়দুল কাদেরকে গভীরভাবে পর্যবেক্ষণ করেছেন এবং মঙ্গলবার সকালে এ ব্যাপারে তাদের মতামত জানিয়েছেন।

কিডনিতে কিছু সমস্যা ও ইনফেকশনের কথা জানিয়ে তারা বলেছেন, এসব সমস্যা নিয়ন্ত্রণে এলেই বাইপাস সার্জারির কথা চিন্তা করছেন তারা।

মেডিক্যাল বোর্ড বুধবার দুপুরে চিকিৎসার বিষয়ে ব্রিফ করবেন বলেন জানান নাসের রিজভী। সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদেরের স্ত্রী, সিঙ্গাপুরে বাংলাদেশের রাষ্ট্রদূত মোস্তাফিজুর রহমান, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমসহ আওয়ামী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • ম নাছির উদ্দীন শাহ ৫ মার্চ, ২০১৯, ৩:৫২ পিএম says : 0
    মহান রাহমানের রাহিম দরবারে প্রার্থনা তিনি যেন শারীরিক সুস্হ্যতার আবার দেশের সেবা করতে পারেন। আমিন """।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ