Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকায় অ্যাপেলের আইস্টোর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ৫:০৩ পিএম

ঢাকায় বিশ্বখ্যাত অ্যাপেলের আইস্টোরের যাত্রা শুরু হয়েছে। এখন থেকে ক্রেতারা অ্যাপেল ব্রান্ডের আইফোন, আইপ্যাড, ম্যাক বুকসহ অনুমোদিত সকল পণ্য কিনতে পারবেন ঢাকার গুলশান, উত্তরার নর্থ টাওয়ার ও বসুন্ধরা সিটিতে চালু হওয়া আইস্টোর থেকে। মঙ্গলবার (৫ মার্চ) রাজধানীর তিনটি আই স্টোরের উদ্বোধন করেন আ্যাপেল ব্র্যান্ডের বাংলাদেশে একমাত্র অনুমোদিত ডিস্ট্রিবিউটার কম্পিউস্টার প্রাইভেট লিমিটেরডের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির। এসময় উপস্থিত ছিলেন জেনারেশন নেক্সট কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক কৈলাশ গুপ্তা, ইউনিয়ন গ্রুপের চিফ অপারেটিং অফিসার রিয়াজুল ইসলাম, মোবাইল ডিভিশনের বিজনেস কন্ট্রোলার আসিফ আলমগীর ও সিপিএল’র বিজনেস ম্যানেজার মনিরুজ্জামান।

আইস্টোর প্রসঙ্গে সিপিএল’র ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির জানান, বাজারে ইতোমধ্যে দেখতে হুবহু নকল অ্যাপেল ব্রান্ডের পণ্য পাওয়া যাচ্ছে। নকল আইফোন, আই প্যাড কিনে প্রতারিত না হয়ে অনুমোদিত আইস্টোর থেকে অ্যাপেলের পণ্য কেনার পরামর্শ দেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোরুম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ