Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

বাল্যবিবাহ, সন্ত্রাস, মাদকমুক্ত আধুনিক ফুলপুর গড়তে চান রাসেল

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ৫:১৫ পিএম

আসন্ন ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ফুলপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক অস্থায়ী চেয়ারম্যান মোঃ আতাউল করিম রাসেল মঙ্গলবার নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে তিনি বলেছেন দলীয় নেতাকর্মীদের অনুরোধে আমার নেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশির্বাদ নিয়ে প্রার্থী হয়েছি। নির্বাচন অবাধ সু্ষ্ঠ নিরপেক্ষ হবে আশাবাদ ব্যাক্ত করে রাসেল বলেন আমার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। বিজয়ের বিষয়ে আমি শতভাগ আশাবাদী। তিনি সাংবাদিক সহ সকলের সহযোগিতা কামনা করেছেন। সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, আমি বিগত সময়ে উপজেলা পরিষদে থেকে জনগণের পাশে ছিলাম। জনগণের সেবা করেছি। জনগণই আমার চালিকা শক্তি। তাঁদের আস্থা ও আন্তরিকতায় আমি প্রার্থী হতে সাহস পেয়েছি। আমি আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে জনগণের সেবা করতে চাই। আমি নির্বাচিত হলে সন্ত্রাস, মাদক, বাল্যবিবাহ, জুয়ামুক্ত আধুনিক ফুলপুর গড়ে তুলবো।
দলের নেতা হয়ে দলের প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করায় দলত্যাগ করছেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে রাসেল বলেন যতক্ষন পর্যন্ত দল আমাকে ত্যাগ না করছে আমি দলীয় মার্কার না হলেও দলীয় প্রার্থী হিসেবেই মাঠে আছি। দলীয় অনেক নেতাকর্মীরা তার সাথে আছে বলেও জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ