Inqilab Logo

ঢাকা, রোববার ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমজান ১৪৪০ হিজরী।

আশুলিয়ায় গৃহবধূ গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৫

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ৬:১৪ পিএম

সাভারের আশুলিয়ায় চাকরির প্রলোভনে এক গৃহবধুকে গণধর্ষনের অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
সোমবার মধ্যে রাতে গোয়াইলবাড়ীর মেশিনপাড় এলাকায় এই গণধর্ষনের ঘটনা ঘটে। পরে মঙ্গলবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে- মোঃ জাফর কাজী (২২), মোঃ নাজমুল হোসেন (২০), শহিদুল ইসলাম (৪৪), রহম আলী (২০) ও আমির হোসেন (৩২)। আটক ৫ জন আশুলিয়ার গোহাইলবাড়ি দিঘিরপাড়ের বাসিন্দা।
অভিযোগ পেয়ে সকালে আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ৭ জনের মধ্যে ৫ জনকে গ্রেপ্তার করে পুলিশ।
অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়, আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের গোয়াইলবাড়ীর মেশিনপাড় এলাকার গৃহবধুকে চাকুরির প্রলোভন দেখিয়ে আসছিলো অভিযুক্ত এক যুবক। পরে সোমবার দিবাগত রাতে ভুক্তভোগীকে আশুলিয়ার মেশিনপার এলাকায় ডেকে নেওয়া হয়। এসময় সাত জন ঐ গৃহবধুকে গণধর্ষন করে পালিয়ে যায়। পরে তার অভিযোগের ভিত্তিতে পাঁচ জনকে আটক করা হয়।
আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, ধর্ষিতা গৃহবধুর অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে অভিযান চালিয়ে পাঁচ জন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় আরও যারা জড়িত আছে তাদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। গণধর্ষনের শিকার গৃহবধুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ