Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী ব্যাংক-পদ্মা ইসলামী লাইফ ইনস্যুরেন্স চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ৭:১৫ পিএম

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও পদ্মা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের মধ্যে গ্রুপ লাইফ ইনস্যুরেন্স সেবা সংক্রান্ত এক সমঝোতা মঙ্গলবার (৫ মার্চ) ইসলামী ব্যাংক টাওয়ারে স্বাক্ষরিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম এবং বিশেষ অতিথি ছিলেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এবং পদ্মা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর চিফ এক্সিকিউটিভ অফিসার ড. চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন, এফসিএ, এফসিএমএ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তি স্বাক্ষর করেন।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর তাহের আহমেদ চৌধুরী ও মুহাম্মদ কায়সার আলী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, পদ্মা লাইফের সিনিয়র ডিএমডি মো. মোর্শেদ আলম সিদ্দিকী ও কোম্পানি সেক্রেটারি (ভারপ্রাপ্ত) মো. আবু সাঈদ সরকারসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুক্তি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ