Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

কেরানীগঞ্জের চুকুটিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ শিশু দগ্ধ

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ৮:১১ পিএম

ঢাকার কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে তিন শিশু দগ্ধ হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। দগ্ধ শিশুরা হচ্ছে সুমি বেগম(১২), মোঃ ফিরোজ হোসেন(১১) ও সোহানা আক্তার(৯)। আজ মঙ্গলবার(০৫মার্চ) সকাল সাড়ে এগারটায় দক্ষিন কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া চৌরাস্তা এলাকায় এই ঘটনা ঘটে।
বাড়ির মালিক মোঃ নাসির উদ্দিন জানান, চুনকুটিয়া চৌরাস্তা এলাকায় তার একটি ভাড়াটিয়ে বাড়ির রয়েছে। ওই বাড়ির ভাড়াটিয়ে জনৈক আব্দুর রশিদের ভাতিজি সুমি বেগম,ভাতিজা ফিরোজ হোসেন ও একই বাড়ির ভাড়াটিয়ে সোহানা সকালে তিনতলার নিমানাধীন বাড়ির ছাদে যায়। এসময় ফিরোজ হোসেনের একটি হাত অসাবধনতা বসত ছাদেরপাশে একটি বিদ্যুতের তারে পড়ে।তাকে বাঁচাতে সুমি ও সোহানা গেলে তারা তিনজনেই একত্রে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দগ্ধ হয়। এতে তাদের ডাক চিৎকারে ওই বাড়ির লোকজন তাদেরকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন আছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ