Inqilab Logo

ঢাকা, সোমবার ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬, ২০ শাওয়াল ১৪৪০ হিজরী।

বগুড়ায় স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

সন্ত্রাস ও প্রশাসনের বিরুদ্ধে উদাসীনতার অভিযোগ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

বগুড়ার ধুনট উপজেলা নির্বাচনে বিএনপি থেকে বহিষ্কৃত স্বতন্দ্র চেয়ারম্যান প্রার্থী আকতার আলম সেলিম গতকাল মঙ্গলবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে বলেছেন, তার প্রতিদ্বন্দী সরকার দলীয় প্রার্থী আব্দুল হাই খোকন নির্বাচনী আচরণ বিধি লংঘন করে তার প্রচারকাজে বাধা দিচ্ছেন। লিখিত বক্তব্যে তিনি ১ মার্চ ও ৩ মার্চ ২ দফায় তার ওপর শারীরিক হামলার বিবরণ দিয়ে বলেন, ৩ মার্চ ধুনটের চালাপাড়ায় গণসংযোগকালে সরকারদলের প্রার্থীর লোকজন তাকে ধাওয়া করে গুলি করার হুমকি দেয় পরিস্থিতির প্রেক্ষিতে তিনি নিজের মোটরবাইক ফেলে রেখে একজনের বাড়িতে আশ্রয় নেন। তাকে ধাওয়াকারীরা এরপর তার মোটরবাইক নিয়ে চলে যায়।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, পুরো ঘটনা তিনি লিখিতভাবে উপজেলা প্রশাসন, পুলিশ ও নির্বাচন কমিশনে জানিয়েছেন। তবে তাতে কোন ফল না পেয়ে তিনি সংবাদ সম্মেলনে পুরো ঘটনা তুলে ধরতে এসেছেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তিনি শুধু চান, ১৮ মার্চ ভোটের দিন ভোটাররা শুধু ভোট কেন্দ্রে যাওয়ার সুযোগ পাক, তাহলেই সরকার দলীয় প্রার্থীর পরাজয় অনিবার্য !



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন