Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেরার পথে মুস্তাফিজ, ভোট দিন আপনিও

প্রকাশের সময় : ১৭ মে, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : নিজের জাতটা চিনিয়েছেন প্রথম আন্তর্জাতিক ম্যাচেই। সেই থেকে তার কাটার, সেøায়ার আর ইয়র্কারে ধরাশয়ী বিশ্বের বাঘা-বাঘা ব্যাটসম্যানরা। তার রেশ পড়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও। প্রথমবারের মতো আইপিএলে নাম লিখিয়েই বাজিমাত করেছেন মুস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দারাবাদের হয়ে বাজিমাত করেই চলেছেন মাত্র দেড় কোটিতে দলে ভেড়া এই বাংলাদেশি। তার উপর ভর করেই আজ ‘সান রাইজ’ করেছে প্রথমে তালিকার তলানীতে থাকা হায়দারাবাদের। শুধু বাংলাদেশ নয়, ভারতেও তৈরি হয়েছে তার ভক্তকুল। দলের হয়ে ১১ ম্যাচে নিয়েছেন ১৪ উইকেট। সর্বোচ্চ উইকেটশিকারীর তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন তিনি। এ ছাড়া আইপিএলের সেরা উদীয়মান খেলোয়াড়ের তালিকায়ও রয়েছেন এই কাটার বিস্ময়। আইপিএলে এবার নতুন এই বিভাগটি চালু হয়েছে। নির্বাচন করা হচ্ছে সেরা উদীয়মান খেলোয়াড়। দঊসবৎমরহম চষধুবৎ ড়ভ ঃযব ঝবধংড়হ’ শিরোনামে অনলাইনে ভোটের মাধ্যমে সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচনের প্রক্রিয়াটি সম্পন্ন হবে। অনলাইনে এই ভোট প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবেন যে কেউ।
আইপিএলএ উদয়ীমান খেলোয়াড় নির্বাচনের তালিকায় রয়েছেন মোট পাঁচজন বোলার। তারা হলেন- মুস্তাফিজের সঙ্গে প্রতিদ্ব›দ্বীতায় নাম আছে ভারতীয় জসপ্রীত বুমরাহ, মুরুগান আশউইন, শিবিল কৌশিক ও অস্ট্রেলিয়ান কেন রিচার্ডসন। গতকাল এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত পৌনে ১০টা) মুস্তাফিজ ৯৭.২ শতাংশেরও বেশি ভোট নিয়ে এগিয়ে আছেন। তার প্রতিদ্বন্দ্বী ভারতীয় বোলার শিবিল কৌশিক আছেন ২ দশমিক ৫ শতাংশ ভোট নিয়ে আছেন দ্বিতীয় অবস্থানে। তৃতীয় স্থানে আছেন জসপ্রীত বুমরাহ তার প্রাপ্ত ভোট ২ দশমিক ৪ শতাংশ। আইপিএলে এ পর্যন্ত ১২টি ম্যাচ খেলে মুস্তাফিজের শিকার ১৪টি, অন্যদিকে তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বুমরাহ ১৩টি ম্যাচ খেলে নিয়েছেন ১৪টি উইকেট।
তাই মুস্তাফিজকে ভোট করুন তাতে সে এগিয়ে যাবে আরও এক ধাপ। মুস্তাফিজকে উদীয়মান খেলোয়াড় নির্বাচিত করতে আপনারা ভোট দিতে পারেন। মুস্তাফিজকে ভোট দিতে িি.িরঢ়ষঃ২০.পড়স/ঢ়ড়ষষং ঠিকানায় প্রবেশ করে ইমার্জিং প্লেয়ারের (ঊসবৎমরহম চষধুবৎ ড়ভ ঃযব ঝবধংড়হ) অপশনে ক্লিক করতে হবে। সেখান থেকে মুস্তাফিজকে ভোট দিতে পারবেন। তবে আর দেরি কেন!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেরার পথে মুস্তাফিজ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ