Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

ক্রীড়া শরীর ও মনকে সুস্থ রাখে

চট্টগ্রামে মনজুর আলম

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

সাবেক সিটি মেয়র এম মনজুর আলম বলেছেন, ক্রীড়া প্রতিযোগিতা শরীর ও মনকে সুস্থ ও সতেজ রাখে। প্রতিযোগিতার মাধ্যমেই আদর্শ নাগরিক তৈরি হয়। তিনি গতকাল মঙ্গলবার আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন পরিচালিত উত্তর কাট্টলী আলহাজ মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
কলেজের প্রতিষ্ঠাতা এম মনজুর আলম বলেন, এ কলেজের ২৫ বছর পূর্তি হতে যাচ্ছে। ৩০০ শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু হয়েছিল। এখন এ কলেজে শিক্ষার্থীর সংখ্যা সাত হাজারের বেশি। কলেজের এ উন্নতিতে আমি অত্যন্ত আনন্দিত, অভিভূত। প্রিন্সিপাল মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক আবু ছগির এবং লায়লা নাজনীন রবের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ বাদশাহ আলম, মোস্তফা-হাকিম কেজি অ্যান্ড হাই স্কুল পরিচালনা পরিষদের সদস্য নেছার আহাম্মদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রীড়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ