Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

কোরআন সুন্নাহর শিক্ষাই প্রকৃত মানুষ গড়ে তুলে

নরসিংদীতে মুফতি সৈয়দ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, ইসলামী শিক্ষার অভাবে মানুষ নেশাসহ সকল প্রকার অপরাধ ও ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে। কাজেই ইসলামী শিক্ষা ও নৈতিক শিক্ষা বাধ্যতামূলক করা জরুরী। সবার মাঝে ইসলাম শিক্ষা, কোরআন সুন্নাহর শিক্ষা থাকলে নেশা, খুন-খারাপী কোন প্রকার অন্যায় হবে না হতে পারে না। কোরআন সুন্নাহর শিক্ষাই মানুষকে প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলে। মুফতি ফয়জুল করীম বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন যে সকল ছাত্ররা করবে তারা কখনো বিপদগামী হবে না, নেশাগ্রস্থ হবে না কোন প্রকার ধ্বাংসাত্মক কর্মকাণ্ডে জড়িত হবে না। 

তিনি গতকাল (মঙ্গলবার) নরসিংদীর সাহেপ্রতাপের মেঘনা কমিউনিটি সেন্টারে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নরসিংদী সদর থানা শাখা আয়োজিত থানা সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। এ সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখার সভাপতি মাও. আবদুল বারী, সেক্রেটারী আশরাফ হোসেন ভূঁইয়া, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি এমএম মাহদী হাসান। সভাপতিত্ব করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নরসিংদী সদর শাখার সভাপতি মো. জাকারিয়া আল-হোসাইন। বক্তব্য রাখেন মুফতি কাউছার আহমেদ, মাও. আরিফ বিন মেহের উদ্দিন, ডা. ইদ্রিস আলী, আবদুল ওয়াহার মোল্লা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোরআন

১৯ এপ্রিল, ২০১৯
২৯ মার্চ, ২০১৯
১৫ মার্চ, ২০১৯
৮ মার্চ, ২০১৯
২২ ফেব্রুয়ারি, ২০১৯
২২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ