Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

উপজেলা পরিষদ নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয়

রাজশাহীতে নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

উপজেলা পরিষদের নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয় সেদিকে খেয়াল রেখে নিজ দায়িত্ব পালনের আহবান জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম। গতকাল দুপুরে রাজশাহীর চারঘাটে ভোটগ্রহণ প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান। উপজেলা নির্বাচন সম্পূর্ণরূপে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচনে কোন রকম অনিয়ম হলে কাউকে ছাড় দেওয়া হবে না। আইনের বাইরে কোন কিছু বরদাসত করা হবে না। কোন প্রকার চাপের মুখে নত স্বীকার করা যাবে না বলে উল্লেখ করেন। 

তিনি বলেন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে যাতে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকে সেদিকে আইন প্রয়োগকারী সংস্থাকে সজাগ দৃষ্টি রাখতে হবে। যেখানেই আইন-শৃঙ্খলা বিঘœ ঘটানোর চেষ্টা করা হবে সেখানেই তাৎক্ষণিক ব্যবস্থা নিতে হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হকের সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত কর্মশালায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের, পুলিশ সুপার শহিদুল্লাহ, আঞ্চলিক নির্বাচন কমিশনার ফরিদুল ইসলাম, সিনিয়র নির্বাচন কমিশনার সাইফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা সাদিয়া নুরিয়া, উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল ইসলাম, চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম প্রমুখ।কর্মশালায় ৫২ জন প্রিজাইডিং অফিসার, ৪০৮ জন সহকারী প্রিজাইডিং অফিসার, ৮১৬ জন পোলিং অফিসার ও অতিরিক্ত ৪০ জন পোলিং অফিসার প্রশিক্ষণ গ্রহণ করেন।



 

Show all comments
  • Kabir ahmed ৬ মার্চ, ২০১৯, ৫:১১ পিএম says : 0
    নিজেরা নিজেরা নিরবাচন করলে কে কাকে জিজ্ঞাসা করবে পাগল ভাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ