Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬, ১২ শাবান ১৪৪০ হিজরী।

ভুলবশত পিস্তল নিয়ে বিমানবন্দরের তল্লাশি গেট পার হলেন ইলিয়াস কাঞ্চন

ধরতে পারেনি স্ক্যানিং মেশিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ১২:১৩ পিএম

নিজের অজান্তেই লাইসেন্স করা পিস্তল নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের স্ক্যানিং মেশিন পার হলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। দুই দফা তল্লাশির পরও পিস্তল শো করেনি বলে জানান তিনি।

মঙ্গলবার নভোএয়ারের ভিকিউ-৯০৯ ফ্লাইটে শাহজালাল বিমানবন্দর হয়ে চট্টগ্রামে যাচ্ছিলেন ইলিয়াস কাঞ্চন। এ সময় নিজের অজান্তে তিনি তার ব্যাগে থাকা লাইসেন্স করা পিস্তলটি সঙ্গে নিয়ে আসেন। নভোএয়ারের বুকিং কাউন্টারে গিয়ে ইলিয়াস কাঞ্চন জানান, তার সঙ্গে ৯ এমএম পিস্তল আর ১০ রাউন্ড গুলি তিনি ভুলে নিয়ে এসেছেন।

বিমানবন্দরের দুরবস্থার কথা উল্লেখ করে তিনি বলেন বলেন, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই দফা ব্যাগ ও দেহ তল্লাশি করেছে। কিন্তু কোন কারণে পিস্তলটা শো করল না আমি অবাক হলাম। মনের অজান্তে নিয়ে আসা পিস্তলটির বিষয়ে পরে তিনি বিমানবন্দরের নিরাপত্তা বিভাগকে জানালে কর্তৃপক্ষ চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের কাছে দুঃখ প্রকাশ করে।

গত ২৪ ফেব্রুয়ারি বিকেলে ঢাকা থেকে ছেড়ে যাওয়া দুবাইগামী বিজি-১৪৭ ফ্লাইটে খেলনা পিস্তল নিয়ে উঠে বিমান ‘ছিনতাইয়ের’ চেষ্টা করেন পলাশ আহমেদ নামে এক যুবক। তখন তার সঙ্গে থাকা খেলনা পিস্তলটি ধরা পড়েনি শাহজালালের স্ক্যানিং মেশিনে। বিষয়টি নিয়ে তদন্তকরছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিট।



 

Show all comments
  • সোহাগ ৬ মার্চ, ২০১৯, ১:২৩ পিএম says : 0
    কি করবেন
    Total Reply(0) Reply
  • সোহাগ ৬ মার্চ, ২০১৯, ১:২৩ পিএম says : 0
    সব চোর কি করবেন
    Total Reply(0) Reply
  • শফিউর রহমান ১১ মার্চ, ২০১৯, ১:৩৮ পিএম says : 0
    ওনারা কার বেগে কত ডলার আছে এবং বিরোধী দলের কোন লোক কোথায় দিয়ে যায় তা নিয়ে ব্যস্ত । পিস্তল টিস্তল নিয়ে ভাববার সময় কোথায় বলেনতো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমানবন্দর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ