Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অক্ষয়কে খুন করবেন স্ত্রী টুইঙ্কল খান্না!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ৩:১৪ পিএম

বর্তমান প্রজন্ম বিনোদনকেও এখন হাতের মুঠোয় রাখতে পছন্দ করেন। আর তাই স্মার্টফোনের মাধ্যমে সর্বদা নজর থাকে ডিজিটাল প্ল্যাটফর্মে। রিয়ালিটি শো থেকে অরিজিনাল এসবই এখন জনপ্রিয়তার শীর্ষে। আর সে কথা মাথায় রেখেই প্রথমবার ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখছেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। তিনি সম্প্রতি একটি ওয়েবসিরিজে অভিনয় করেছেন। ওয়েবসিরিজটির নাম ‘দ্য এন্ড’। প্রথমবারের মতো ওয়েবসিরিজে আত্মপ্রকাশ তাইতো একটু ভিন্ন ভাবেই হতে হবে। যে কারণে সকলকে চমক দিয়েছেন বলিউড অভিনেতা। বেশ ঝুঁকি নিয়েই ডিজিটাল পথে হাটা শুরু করলেন অক্ষয়।
সাদা শার্ট ও কালো ব্লেজার পরে মঞ্চে এলেন তিনি। গোটা গায়ে দাউদাউ করে জ্বলছে আগুন। অক্ষয়ের সাহসী অবতার এর আগেও দেখেছে বি-টাউন। নিজের চলচ্চিত্রের বেশির ভাগ স্টান্ট তিনি নিজের করে থাকেন। এমনকী, রিয়ালিটি শো ‘খাতরো কে খিলাড়ি’ সঞ্চালনা করার সময় অনেক স্টান্ট প্রতিযোগীদের করে দেখিয়ে দিয়েছেন তিনি। কিন্তু সারা গায়ে আগুন ধরিয়ে হাটতে তাকে এই প্রথম দেখল দর্শক। শুধু দর্শকই নন, অক্ষয়ের এ সাহসীকতা দেখেছেন তার পরিবারও। দেখেছেন স্ত্রী টুইঙ্কল খান্নাও। আর তারপরই স্বামীকে জোর ধমক দিয়েছেন তিনি। কী ভাবছেন? সত্যিই কী এমন ঘটনা ঘটেছে? হ্যাঁ এমন ঘটনায় ঘটেছে। কারণ অক্ষয়ের স্ত্রী নিজের টুইটারে স্বামীকে ধমকিয়ে একটি পোস্ট দিয়েছেন। যে পোস্ট রীতিমতো ভাইরাল। তবে সেটা ছিলো মজা করে।
অক্ষয় স্ত্রী লেখেন, ‘বুঝলাম এই ভাবেই তুমি নিজের গায়ে আগুন লাগানোর চেষ্টা করেছ। বাড়ি এসো। যদি বেঁচে যাও তাহলে আমিই তোমাকে খুন করব।’
টুইঙ্কলের এমন টুইটে গোটা বিষয়টি নিয়ে নেটিজেনদের আগ্রহ আরও বেড়েছে। অনেকেই অভিনেত্রীকে অনুরোধ জানিয়েছেন, অক্ষয় বাড়ি যাওয়ার পর কী হল, তা যেন অবশ্যই তিনি সকলকে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ