Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

পূর্বধলার হিরণপুরে নৌকার প্রার্থী জাহিদুল ইসলাম সুজনের

বুধবার বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ৫:৫১ পিএম

পূর্বধলা উপজেলার নারান্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে গতকাল বুধবার হিরণপুর বাজারে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাহিদুল ইসলাম সুজনের বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

নারান্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আজহারুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন খানের পরিচালনায় নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌকার প্রার্থী জাহিদুল ইসলাম সুজন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লন্ডন প্রবাসী যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার তুহিন আহম্মদ খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বৈরাটী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা মুখলেছুর রহমান খান ভাসানী, জেলা পরিষদের সদস্য সাবেক চেযারম্যান আনিছুজ্জামান মোশাররফ, আওয়ামীলীগে নেতা সাজ্জাদ তালুকদার, মাজহারুল ইসলাম মাসুম, কৃষকলীগ নেতা আইয়ুব আলী, যুবলীগ নেতা জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন খোকন, আওয়ামীলীগ নেতা আকায়েদুল ইসলাম, আব্দুল জব্বার খান, মঞ্জুরুল হক সাগর ও মুক্তাকিন বাহার প্রমূখ।

নির্বাচনী জনসভায় বক্তারা, আগামী ১০ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে স্বাধীনতা, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতিক নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশী শক্তিশালী করার আহবান জানান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ