Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

কবিরহাটে স্বতন্ত্রপ্রার্থীর উপর হামলার অভিযোগ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ৬:২১ পিএম | আপডেট : ৬:২৬ পিএম, ৬ মার্চ, ২০১৯

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে ফেরার পথে কবিরহাট উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খাদেমা আক্তার রোজি ও তার সমর্থকদের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলা নির্বাচন কমিশনারের কার্যালয়ের সিঁড়িতে এ হামলার ঘটনা ঘটে। হামলায় চেয়ারম্যান প্রার্থী খাদেমা আক্তার রোজি ও তার প্রস্তাবকারী মোছলে উদ্দিন নবী আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত মোছলে উদ্দিন নবী বলেন, নির্বাচন অফিস থেকে দুপুরে তাঁর প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করার পর ওৎপেতে থাকা দূর্বৃত্তরা তাঁদের উপর অর্তকিত হামলা চালায়। এসময় তিনি ও প্রার্থী আহত হন। পরে সংবাদিকদের উপস্থিতি টের পেয়ে গাল মন্দ করে হামলাকারীরা স্থান ত্যাগ করে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খাদেমা আক্তার রোজি জানান, তৃণমূলের সিদ্ধান্তে তিনি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন। দুপুরে জেলা নির্বাচন কমিশনারে কার্যালয়ে মনোনয়ন পত্র যাছাই বাছাই শেষে তাঁর মনোনয়ন বৈধতা পায়।

তিনি অভিযোগ করে বলেন, মনোনয়ন বৈধতার সংবাদে প্রতিপক্ষের লোকজন তাঁদের উপর হামলা ও গালমন্দ করে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।
এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা রবিউল আলম জানান, আমরা ঘটনাটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ