Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

পীরগাছায় দাখিল পরীক্ষার্থীকে অপহরণ

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ৬:৫০ পিএম

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় রংপুরের পীরগাছায় চলতি দাখিল পরীক্ষায় অংশগ্রহণকারী এক পরীক্ষার্থিনীকে অপহরণ করেছে বখাটেরা। গত বৃহস্পতিবার ওই শিক্ষার্থী অপহরণের শিকার হলেও এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। এঘটনায় অপহৃতার পরিবার থেকে থানা পুলিশকে লিখিত অভিযোগ দেয়া হয়েছে। 

উপজেলার কৈকুড়ী ইউনিয়নের নজরমামুদ গ্রামের জহুর উদ্দিনের ছেলে মোসলেম উদ্দিন দীর্ঘ দিন ধরে গাজীপুরের শ্রীপুর এলাকায় বসবাস করে গার্মেন্টসে চাকুরী করায় তার মেয়ে মোসলেমা আক্তার মিশু গ্রামের বাড়িতে দাদা-দাদীর সাথে থাকেন। মিশু স্থানীয় দিলালপাড়া দাখিল মাদ্রাসার নিয়মিত ছাত্র এবং চলতি দাখিল পরীক্ষায় অংশগ্রহন করছেন। ছয় মাস আগে মিশুকে মোবাইলফোনে কু-প্রস্তাব দেয় উপজেলার গুয়াবাড়ি বালাপাড়া গ্রামের মাহমুদ হাসানের বিবাহিত বখাটে ছেলে ফিরোজ মাহমুদ জিসান। উক্ত কু-প্রস্তাব প্রত্যাখান করায় জিসান ক্ষিপ্ত হয়ে ওঠে। সে বিভিন্ন প্রলোভন দেখিয়ে মিশুর সাথে প্রেমের সম্পর্ক স্থাপন করে এবং বৃহস্পতিবার সন্ধ্যায় তার সহযোগি কয়েকজন বখাটেসহ মিশুকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যায়। বর্তমানে সে মিশুকে অজ্ঞাত স্থানে আটকে রেখেছে।
অপহৃতার দাদী রহিমা বেগম জানান, এঘটনায় তিনি পীরগাছা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
এব্যাপারে পীরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিমের সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ না করায় কথা বলা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন